Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

আড়াইহাজারের শীর্ষ প্রতারক ও চেক জালিয়াতির ছয়টি মামলার সাজাপ্রাপ্ত আসামি শহিদুলইসলাম সোহেলকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের ডা. নুরুল ইসলামের ছেলে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, সোহেল স্পিনিং মিলের ব্যবসা করত। কিন্তু সে বিভিন্ন মিলমালিকের নিকট থেকে কাঁচামাল ও মেশিন পার্টস দেয়ার কথা বলে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। পরে সে টাকা না দিয়ে চেক দিত। কিন্তু তার কোনো চেকই সংশ্লিষ্ট ব্যাংক অ্যাকাউন্টে টাকা না থাকার কারণে পাস করেনি। ফলে ছয়জন ব্যবসায়ী তার বিরুদ্ধে নরসিংদী ও নারায়ণগঞ্জ কোর্টে মামলা দায়ের করে। একটি মামলায় দেড় বছর, বাকিগুলোতে এক বছর করে সাজা হয়।

এলাকাবাসী জানান, ছয়টি মামলায় বিভিন্ন মেয়াদের সাজা মাথায় নিয়েও সে থানা পুলিশকে ম্যানেজ করে প্রকাশ্যে এলাকাতে ঘুরে বেড়াত। অবশেষে শুক্রবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ