Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারের ৬ মামলার সাজাপ্রাপ্ত আসামী সোহেল গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১:২৮ পিএম

আড়াইহাজারের শীর্ষ প্রতারক ও চেক জালিয়াতির ৬টি মামলার সাজাপ্রাপ্ত আসামী শহিদুলইসলাম সোহেলকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার গোপালদী পৌর সভার সদাসদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের ডাঃ নুরুল ইসলামের ছেলে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, সোহেল স্পিনিং মিলের ব্যবসা করতো। কিন্তুু সে বিভিন্ন মিল মালিকের নিকট থেকে কাঁচা মাল ও মেশিন পার্টস দেওয়ার কথা বলে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। পরে সে টাকা না দিয়ে চেক দিত । কিন্তু তার কোন চেকই সংশ্লিষ্ট ব্যাংক একাউন্টে টাকা না থাকার কারণে পাস করেনি। ফলে ৬ জন ব্যবসায়ী তার বিরুদ্ধে নরসিংদী ও নারায়ণগঞ্জ কোর্টে মামলা দায়ের করে। ১ টি মামলায় দেড় বছর বাকী গুলোর প্রতিটির ১ বছরের সাজা দেওয়া হয় তাকে।
এলাকাবাসি জানান, ৬টি মামলায় বিভিন্ন মেয়াদের সাজা মাথায় নিয়েও সে থানা পুলিশ কে ম্যানেজ করে প্রকাশ্যে এলাকাতে ঘুরে বেড়াত। অবশেষে শুক্রবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ