Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইয়াবাসহ ডিএনসিসির প্যানেল মেয়রের ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর পল্লবী থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র জামাল মোস্তফার ছেলে রফিকুল ইসলাম রুবেলকে দুই সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত অন্য দু’জন হলেন- তানজিলা ইসলাম ও আওলাদ হোসেন। পুলিশের দাবি, গতকাল ভোরে পল্লবীর বাইশটেকি এলাকা থেকে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রুবেল ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। এ দিকে রুবেলের বাবা দাবি করেন, পুলিশ ও রাজনৈতিক প্রতিপক্ষের লোকের উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার সম্মানহানি করতে ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে।
পল্লবী থানার ওসি নজরুল ইসলাম জানান, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ রুবেল ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। পল্লবী জোনের সহকারি কমিশনার (এসি) জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোরে পল্লবীর বাইশটেকি এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় স্থানীয় একটি দোকানের সামনে থেকে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রুবেল ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। মামলা নং-৮৫।
এ দিকে রুবেলের বাবা জামাল মোস্তফার দাবি করেন, তার ছেলের কাছে ইয়াবা ছিল না। পুলিশ উদেশ্যপ্রণোদিতভাবে তার সম্মান ক্ষুন্ন করতে ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে। তিনি বলেন, গতকাল ভোরে রুবেলসহ অন্যদের গ্রেফতারের বিষয়টি সত্য নয়। ভোর রাতে আমার ছেলেকে ধরা হয়নি। বরং গত বুধবার সন্ধ্যায় আওলাদ নামে রুবেলের এক বন্ধু তাকে মোবাইলে কল করে মিরপুর ডেকে নিয়ে যায়। এরপরই পল্লবী থানা পুলিশ মিরপুর এলাকায় গিয়ে তাদের গ্রেফতার করে পল্লবী থানায় নিয়ে যায়। তিনি আরও বলেন, আমি রাত ৮টার দিকে থানায় গিয়ে পুলিশের সঙ্গে কথা বলেই বুঝতে পারি-পুলিশ ষড়যন্ত্র করে আমার ছেলেসহ অন্যদেরকে ইয়াবা দিয়ে গ্রেফতার করেছে।
তিনি বলেন, কিছু দিন আগে মিরপুর জোনের ডিসির সাথে আমার ঝামেলা হয়েছিল। সেই সুযোগ কাজে লাগিয়ে প্রতিপক্ষের লোকেরা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই কাজ করেছে। তিনি বলেন, স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে দুই বছর ধরে তার ঝামেলা চলছে। তাই তারা তাকে ও তার পরিবারকে সম্মানহানি ও হয়রানি করতে বিভিন্নভাবে অপচেষ্টা চালাচ্ছে।
তিনি দাবি করেন, কিছু দিন আগে এলাকায় খারাপ কাজ করার অভিযোগে একটি মেয়েকে তিনি পুলিশে দিয়েছিলেন। তখন সেই মেয়েও তার পরিবারকে দেখে নেবে বলে হুমকি দিয়েছিল। এ দিকে মিরপুর এলাকায় পুলিশের করা মাদক ব্যবসায়ীদের তালিকায় রুবেলের নাম ১২ নম্বর সিরিয়ালে ছিল বলে পুলিশের একটি সূত্র নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ