Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইসলামপুরে চার বছরের শিশু বলাৎকার

ইসলমাপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

জামালপুরের ইসলামপুর উপজেলার বেনুয়ারচরে চার বছরের এক কন্যা শিশু বলাৎকারের শিকার হয়েছে। শিশুটি বর্তমানে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। ডাঃ শফিকুজ্জামান জানান,বৃহস্পতিবার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে বলে জানিয়েছেন।
জানা যায়, একই গ্রামের বাসিন্দা এক কিশোর (১৬) ফুসলিয়ে শিশুটিকে তাদের খালি ঘরে ডেকে নিয়ে বলাৎকার করে। শিশুটি চিৎকার শুরু করলে ধর্ষক পালিয়ে যায়। পরে ভিকটিমের মা রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। স্থানীয় ইউপি চেয়ারম্যানের পরামর্শে ভিকটিমকে নিয়ে ইসলামপুর থানায় আসলে পুলিশ তাকে ইসলামপুর স্বাস্থ্যকেন্দ্রে পাঠায়। হাসপাতাল কর্তৃপক্ষ ভিকটিমকে জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করে।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান খান জানান, শিশুটি বলাৎকারের শিকার হয়েছে এই অভিযোগ পাওয়ার পর আমরা ঘটনাস্থলে গিয়েছি। ধর্ষক পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি। অভিযোগ করা হলে মামলা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ