Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলব উত্তরে কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশ অনুষ্ঠিত

মতলব উত্তর (চাঁদপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ৪:২১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি কর্তৃক আয়োজিত মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ, ইভটিজিং এর বিরুদ্ধে ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজ মাঠের সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সিনিয়র সহসভাপতি লায়ন ফারুক আহমেদ তিতাস ও ছেংগারচর পৌর কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক সরকার আবুল কালাম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি মনজুর আহমদ, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, এএসপি সার্কেল মতলব রাজন কুমার দাশ, উপজেলা কমিউনিটি পুলিশিয়ের সভাপতি ও উপজেলা ইউপি চেয়ারম্যান কল্যান সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা শামছুল হক চৌধুরী বাবুল, ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ এএসএম আবুল বাশার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, দশানী-মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আহমদ, সাংবাদিক শামসুজ্জামান ডলার, পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম প্রধান প্রমূখ ।
অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিংয়ের উপজেলা, ছেংগারচর পৌর, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতারাসহ বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে হলে অভিভাবকদেরকে বেশী সচেতন হতে হবে। তাছাড়া বাল্যবিয়ে, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেনী-পেশার মানুষকেই এগিয়ে আসতে হবে।
ছবি ক্যাপশন- মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারী ডিগ্রী কলেজ মাঠে উপজেলা কমিউনিটি পুলিশিং সমাবেশে বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুর কবির পিপিএম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ