Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলী থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের ইফতার

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

মাদকের ভয়াবহতা রোধকল্পে কমিউনিটি পুলিশিং ফোরামের ভুমিকা শীর্ষক আলোচনা সভা ও নারী শিশু বিষয়ক হেল্প ডেক্স উদ্বোধন এবং ইফতার মাহফিল গত সোমবার বগুড়ার গাবতলী মডেল থানা ও কমিউনিটি পুলিশিং ফোরাম যৌথ উদ্যোগে থানা চত্ত¡রে অনুষ্ঠিত হয়। পুলিশিং ফোরামের আহবায়ক ধন্য গোপাল সিংহের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া ইন সার্ভিস ট্রেনিং সেন্টার অতিরিক্ত পুলিশ সুপার শফিজুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক মোজাম্মেল হক, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য সচিব অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) ফজল-ই-খুদা পলাশ, শিবগঞ্জ-সোনাতলা সিনিয়র সহকারী পুলিশ সুপার মশিউর রহমান ও শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদল। স্বাগত বক্তব্য রাখেন গাবতলী মডেল থানা ওসি খায়রুল বাসার। এছাড়াও বক্তব্য রাখেন ওসি (তদন্ত) নুরুজ্জামান, পুলিশ পরিদর্শক (অপারেশন) সনাতন চন্দ্র সরকার, থানা কমিউনিটি পুলিশিং ফোরাম সদস্য সচিব সাজেদুর রহমান মোহন, পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক আবু সাঈদ, মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার খাজা নাজিমুদ্দীন, পুলিশিং ফোরামের নেতা লুৎফর রহমান ও জেলা পুলিশিং ফোরামের সদস্য মোস্তাকিম হোসাইন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ