Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরেরসরাইয়ে অটোরিকশা স্ট্যান্ডে ট্রাক : নিহত ৫

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

মীরসরাইয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে অটোরিকশা চালক ও যাত্রীসহ ৫ জন নিহত হয়েছে। এ সময় ৫টি অটোরিক্সাকেও চাপা দেয় ট্রাকটি। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ঠাকুরদিঘী বাজার এলাকায় এই ঘটনা ঘটে।
ট্রাকের চাপায় ঘটনাস্থলে নিহত হন সিএনজি চালক উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শাহ আলম (৫০), দিদারুল আলম (৩৫), মীরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের নবীর ছেলে কামরুল ইসলাম (৪৫), সিএনজি-অটোরিক্সা যাত্রী উপজেলার ইছাখালী ইউনিয়নের জমাদার গ্রামের মো. মহিউদ্দিন (৬০)। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান আরেক চালক দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মোশাররফ হোসেন (২৫)। এসময় আহত হন দুর্গাপুর ইউনিয়নের সিএনজি-অটোরিক্সা চালক লিটন (২৮), সোহেল (২৪), নবী (২৮), ট্রাক চালক খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার খাগড়াবিল গ্রামের মোশাররফ হোসেনের ছেলে রবিউল হক শাহীন (২২)। শাহীনকে প্রাথমিক চিকিৎসা শেষে জোরারগঞ্জ থানায় নেওয়া হয়।
এদিকে দুর্ঘটনার পরপর ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম শুরু করেন মীরসরাই ও কুমিল্লা ফায়ার সার্ভিস স্টেশন এবং জোরারগঞ্জ চৌধুরীহাট পুলিশ ফাঁড়ি।
জোরারগঞ্জ চৌধুরীহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল সরকার বলেন, ট্রাক চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালাচ্ছিলেন। মহাসড়কের ঠাকুরদিঘী সিএনজি-অটোরিক্সা স্ট্যান্ডে চালক এবং অটোরিক্সার উপর গাড়ি তুলে দিয়ে মহাসড়ক থেকে নীচে নেমে পড়ে ট্রাকটি। এ সময় ঘটনাস্থলে ৪ জনসহ ৫ জন নিহত হন। আহত হন আরো ৪ জন। ঘটনাস্থল থেকে ট্রাকের চালককে আটক করে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
এবং অটোরিক্সার উপর গাড়ি তুলে দিয়ে মহাসড়ক থেকে নীচে নেমে পড়ে ট্রাকটি। এ সময় ঘটনাস্থলে ৪ জনসহ ৫ জন নিহত হন। আহত হন আরো ৪ জন। ঘটনাস্থল থেকে ট্রাকের চালককে আটক করে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
চট্টগ্রামে মোটরসাইকেল আরোহী নিহত
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর খুলশী থানার ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের সামনের সড়কে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী আব্দুল আজিজ (৫০) নিহত হয়েছেন। তিনি চট্টগ্রাম বন্দরের কর্মচারী বলে জানিয়েছেন পুলিশ। গতকাল (মঙ্গলবার) সকালে দেশ ট্রাভেলসের একটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে নেয়ার পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়ায় শিশুসহ নিহত ২
কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার ভেড়ামারায় ও ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহত সুমাইয়া (৬) মধুপুর এলাকার আছানুর রহমানের মেয়ে। গতকাল মঙ্গলবার সকালে ভেড়ামারা শহরের প্রাণকেন্দ্র চার রাস্তার মোড় নামক স্থানে নসিমন উল্টে এর হেলপার (২৪) নিহত হয়। নিহত হেলপারের নাম জানা যায়নি। অপরদিকে, ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, সকাল ১০ টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মধুপুর ইটভাটা বাজারের কাছে রাস্তা পার হচ্ছিল সুমাইয়া (০৬) নামে একটি শিশু। এ সময় মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারায় সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ