Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রীকে পিটিয়ে আহত করল শিক্ষক

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের বিজয়করা স্কুল এন্ড কলেজে নবম শ্রেণীর ছাত্রী লুইফা আক্তারকে তুচ্ছ কারণে পিটিয়ে রক্তাক্ত করেছেন মহিউদ্দিন নামের এক শিক্ষক। এ ঘটনায় ওই শিক্ষককে সাময়িক বহিস্কার করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, গত রোববার শিক্ষক মহি উদ্দিন নবম শ্রেণীর একটি বিষয় পড়াতে শ্রেণী কক্ষে প্রবেশ করেন। কিছুক্ষণী পর তার ব্যবহৃত মোবাইলে একটি কল আসে। এ সময় তিনি হাতে থাকা বইটি লুইফা আক্তারের টেবিলে রেখে দেন। হঠাৎ করে বইটি নিচে পড়ে যায়। কথা বলা শেষে শিক্ষক বইটি খোঁজ করেন। কিন্তু কোন ছাত্র-ছাত্রী তা স্বীকার করেনি। কিছুক্ষণ পর বইটি লুইফার টেবিলের পাশে পাওয়া যায়। এতে ক্ষিপ্ত হয়ে শিক্ষক মহিউদ্দিন লুইফাকে বেত্রাঘাত করে জখম করে।

খবর পেয়ে অধ্যক্ষ বায়েজীদ বোস্তামী ঘটনাস্থলে গিয়ে উল্টো ছাত্রীকে ধমক দেন। পরে পরিবারের লোকজন গিয়ে ছাত্রীকে উদ্ধার শেষে প্রাথমিক চিকিৎসা দেয়। ঘটনাটি জানাজানি হলে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ