Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় অস্ত্র ও গুলি’সহ ৫ ডাকাত আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ৩:২০ পিএম

হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়ন থেকে ডাকাত সর্দার জুম্মা’সহ ৫ডাকাতকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে একটি শুটারগান, দু’টি কার্টুজ, একটি কুড়াল, একটি ছোরা ও একটি বোট জব্দ করা হয়। মঙ্গলবার ভোরে জাহাজমারার মেঘনা নদীর কাটাখালি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, জুম্মা বাহিনীর প্রধান জুম্মা ডাকাত (৩০), সেকেন্ড ইন কমান্ড শাহেদ উদ্দিন (৩২), ডাকাত রাশেদ উদ্দিন (২২), সজিব (২৫) ও সম্পদ উদ্দিন (২৩)।
কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. শাকিল জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে কাটাখালি এলাকার মেঘনা নদীর পাশের খালে প্রবেশের মুখে অবস্থান নেয় কোস্টগার্ড। এসময় ডাকাতি করে ফেরার পথে জুম্মা ডাকাত দলকে খালের মুখে ঘিরে ফেলা হয়। পরে একটি বোট, অস্ত্র ও গুলিসহ জুম্মা ও তার দলের ৪ ডাকাতকে আটক করা হয়। তিনি আরো জানান, ডাকাত সর্দার জুম্মা ও তার সহযোগী শাহেদের বিরুদ্ধে ডাকাতি, হত্যা’সহ বিভিন্ন ঘটনায় ৩০টির বেশি মামলা রয়েছে। ঘটনায় ডাকাতি ও অস্ত্র আইনের মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ