Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে স্কুল ছাত্রীর অভিযোগে বখাটে কারাগারে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৫ পিএম

কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে দশম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে রুবেল হোসেন (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

সোমবার দুপুর ১টার দিকে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম এ দন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত রুবেল হোসেন চরমন্ডলিয়া গ্রামের নূর নবী চৌধুরীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী (১৬) কে দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে ও তার পরিবারের মোবাইলে কল দিয়ে উতক্ত্য করতো রুবেল। কিছুদিন ধরে রুবেল ওই ছাত্রীকে ভয়ভিতিও দেখিয়ে আসছে। রুবেলের ভয়ে বিদ্যালয়ে যাওয়া বন্ধ হয়ে যায় ভিকটিমের। সবশেষ নিরুপায় হয়ে ওই ছাত্রী কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করে।

সোমবার দুপুরে রুবেলকে আটক করে কবিরহাট থানা পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম তাকে ৬মাসের কারাদন্ড প্রদান করেন।

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বলেন, দন্ডপ্রাপ্ত রুবেলকে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালীর কবিরহাটে স্কুল ছাত্রীর অভিযোগে বখাটে কারাগারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ