Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে ‘বন্দুকযুদ্ধে’মাদকবিক্রেতা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরের বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আসাদুল হক (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, আসাদুল শীর্ষ মাদকবিক্রেতা। গতকাল ভোরে এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন।

র‌্যাবের গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল ভোরে র‌্যাব-২ এর একটি দল মিরপুর বেড়িবাঁধ এলাকায় অভিযানে যায়। এ সময় বেড়িবাধ এলাকায় আগে থেকে ওৎপেতে থাকা একদল মাদকবিক্রেতা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে শীর্ষ মাদকবিক্রেতা আসাদুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাব-২ এর দুই সদস্য আহত হয়েছেন। তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৪ কেজি গাঁজা, একটি বিদেশি পিস্তল ও একটি শর্টগান উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ