Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

‘অন্যায়ের প্রতিবাদ করাই কারবালার শিক্ষা’

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মাইজভাণ্ডার দরবারের সাজ্জাদানশীন ও আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার সভাপতি শাহসূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেছেন, জীবনের বিনিময়ে হলেও অন্যায়ের প্রতিবাদ করা কারবালার দর্শন ও শিক্ষা। যুগে যুগে কারবালা সত্যসন্ধানী মানুষকে প্রেরণা জোগাবে। গত রোববার রাতে শোহাদায়ে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদের উদ্যোগে চট্টগ্রামের পটিয়ার দক্ষিণ আশিয়ায় গাউছিয়া সুন্নিয়া আলিম মাদরাসা ময়দানে শোহাদায়ে কারবালা মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এতে সভাপতিত্ব করেন শুকছড়ী দরবারের সাজ্জাদানশীন মাওলানা মো. নেছারুল হক চিশতী। বক্তব্য রাখেন মুফতী মো. শাহ আলম জিহাদী, অধ্যাপক মাওলানা ড. এসএম বোরহান উদ্দীন, মুফতী মো. গিয়াস উদ্দীন আত তাহেরী, মুফতী মাওলানা মো. মারুফ বিল্লাহ মুজিবী নকশবন্দী, কাজী মো. শহীদুল্লাহ প্রমুখ।
বিদেশে বাজার সম্প্রসারণে যাবে বিবিএস ক্যাবলস
অর্থনৈতিক রিপোর্টার : বিবিএস ক্যাবলসের পণ্যের গুণগত মান ভালো, তাই মানের বিষয়ে গ্রাহকদের কোনো অভিযোগ পাওয়া যাচ্ছে না। গুণগত মান বজায় রেখে আগামী বছর বিবিএস ক্যাবলসের ব্যবসা দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে ছড়িয়ে পড়ার সম্ভবনা রয়েছে। এ লক্ষ্যে বিদেশে বাজার সম্প্রসারনে কাজ করবে বিবিএস ক্যাবলস।
বিবিএস ক্যাবলসের ডিলার কনফারেন্সে এসব কথা বলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার। গত রোববার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কোম্পানির পরিচালক, কর্মকর্তা-কর্মচারী ছাড়াও ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে আবু নোমান হাওলাদার বলেন, বিবিএস ক্যাবলসের পণ্য সম্পর্কে অভিযোগের মাত্রা শূন্য। কারণ পণ্য ব্যবহার করে গুণগত মানের বিষয়ে গ্রাহকদের কোনো অভিযোগ নেই। তার পেছনেও অনেক কাজ করতে হয়েছে। তিলে তিলে গড়ে উঠেছে বিবিএস ক্যাবলস। কয়েকটি প্রক্রিয়ার মাধ্যমে পরিশুদ্ধভাবে পণ্য উৎপাদন হয় বলে মান ঠিক রাখা যাচ্ছে। তিনি বলেন, আমাদের সেলস টিম, ডিলারদের আন্তরিক প্রচেষ্টার কারণে সারা দেশে আমাদের পণ্য ছড়িয়ে পড়েছে। একই সঙ্গে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ