Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রবির সাথে নতুন হ্যান্ডসেট আনল মটোরোলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দশ বছর পর রবি’র সাথে সহযোগিতার ভিত্তিতে বাংলাদেশের বাজারে নতুন মটো ই-ফোর প্লাস, মটো ই-ফাইভ ও মটো ই-ফাইভ প্লাস হ্যান্ডসেট আনল মোটোরোলা। গতকাল (সোমবার) রাজধানীর সোনারগাঁও হোটেলে কোম্পানিটির সর্বশেষ এই হ্যান্ডসেটগুলোর উদ্বোধন করা হয়। হ্যান্ডসেটগুলো রবি’র ই-কমার্স সাইট রবিশপে পাওয়া যাবে। মোটো ডিভাইসের পরিবেশক হিসেবে মোটোরোলা ব্র্যান্ডটি এনেছে স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমশিনের (বিটিআরসি) স্পেকট্রাম ম্যানেজমেন্ট’র ডিরেক্টর জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মো. নাসিম পারভেজ। এসময় রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ এবং স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড’র চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম, গ্রুপ ডিরেক্টর এমডি জাফর আহমেদ ও ডিরেক্টর শাকিব আরাফাত উপস্থিত ছিলেন।
জুনাইদ আহমেদ পলক বলেন, মোবাইল ফোন যারা আবিষ্কার করেছে সেই কোম্পানি মোটোরোলা বাংলাদেশে নতুনভাবে যাত্রা শুরু করলো। ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার জন্য দরকার ডিজিটাল ডিভাইস। ডিজিটাল ডিভাইস কম দামে সবার হাতে তুলে দেয়া আমাদের সরকারের অন্যতম আরেকটি লক্ষ্য।
মাহতাব উদ্দিন আহমেদ বলেন, দেশজুড়ে ৭ হাজার ১শ’টি ৪.৫জি নেটওয়ার্ক দিয়ে দেশের বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্ক গড়ে তুলেছে রবি। এ প্রেক্ষিতে দেশে মোটোরোলা নতুন তিনটি হ্যান্ডসেট উদ্বোধনের ক্ষেত্রে তাদের সহাযোগী হতে পেরে আমরা আনন্দিত। রবি’র ই-কমার্স সাইট রবিশপ এবং রবি’র সহায়ক ই-কমার্স ব্র্যান্ড ডিজিরেড’র সহযোগিতায় দেশজুড়ে গ্রাহকরা খুব সহজেই তাদের কাক্সিক্ষত হ্যান্ডসেটটি কিনতে পারবেন বলে আমাদের প্রত্যাশা। মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, স্মার্ট টেকনোলিজস’র হাত ধরে মোটোরোলা বাংলাদেশে নতুন যাত্রা শুরু করলো। এ দেশের বাজারের জন্য আমরা একটি লক্ষ্যমাত্রা ঠিক করেছি। সেই লক্ষ্যমাত্রা অর্জনের জন্য আমরা বিভিন্ন পদক্ষেপও গ্রহণ করেছি। স্মার্ট টেকনোলিজস দেশের বাজারে মোটোরোলাকে সবার হাতে পৌঁছে দিতে চায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ