Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাতারবাড়ি ইউপি চেয়ারম্যান কারগারে

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মহেশখালীর মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহকে কারগারে পাঠিয়েছে আদালত। রোববার মাতারবাড়ির যুবলীগ নেতা জিয়াবুল হত্যা মামলায় উচ্চ আদালতের নির্দেশে কক্সবাজার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন তিনি। কিন্তু জামিন নামঞ্জুর করে আদালতের বিচারক রাজিব কুমার বিশ্বাস তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আদালত সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
আদালত সূত্রে জানা গেছে, গত ১৬ আগস্ট মাতারবাড়ির যুবলীগ নেতা জিয়াবুল হককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। এ হত্যার ঘটনায় চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহকে প্রধান আসামী করে মহেশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। উচ্চ আদালত চেয়ারম্যান মাহমুদুল্লাহকে তিন সপ্তাহের আগাম জামিন দিলেও মেয়াদশেষে নিন্ম আদালতে হাজির হওয়ার আদেশ দিয়েছিলেন। চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহর ভাগিনা রেজাউল করিম জানান, নির্দেশমতে রোববার সকাল আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন চেয়ারম্যান মাহমুদুল্লাহ। কিন্তু আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ