Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক নির্মূলে ফায়ারিং স্কোয়াড

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

মাদকের করাল গ্রাসে ধ্বংস হচ্ছে দেশ ও জাতি, সেই সাথে দেশের উন্নয়নকেও বাধাগ্রস্থ করছে তাই মাদকসেবী ও বিক্রেতাদের প্রকাশ্য ফায়ারিং স্কোয়াডে মেরে ফেলা উচিত বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার এমপি।
গত বৃহস্পতিবার দিনাজপুরের আমবাড়ী কলেজ মাঠ প্রাঙ্গনে মাদক অপরাধ দমন ও মাদক বিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা প্রশাসন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।
মাদক বিরোধী সমাবেশের বিশেষ অতিথির বক্তব্যে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জামাল উদ্দিন বলেন, বাংলাদেশ প্রতিদিনই পরিবর্তিত হচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। ২০৪১ সালের মধ্যে উন্নয়নশীল দেশের তালিকায় যাওয়ার পথকে বাধাগ্রস্থ করছে এই মাদক । তাই তিনি মাদকের বিরুদ্ধে সংঘবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তোলার তাগিদ দেন এবং শপথবাক্য পাঠ করান।
মাদক বিরোধী সমাবেশে দিনাজপুর জেলা প্রশাসক ডক্টর আবু নঈদ মোহাম্মদ আব্দুস সবুর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার আবু সায়েম। এসময় উপস্থিত ছিলেন মাদক দ্রব্য অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহানুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ