Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে ঝুঁকিপূর্ণ সড়কে যান চলাচল

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

কুমিল্লার লাকসাম-চৌদ্দগ্রাম সড়কের নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়নের কাদবা কাজী মার্কেট সংলগ্ন মোড়ের অংশটি পাশবর্তী পুকুরে ধসে পড়ায় যানবাহন ও জনসাধারণের যাতাযাত ঝুঁকিপুর্ণ হয়ে পড়েছে। ফলে এ স্থানে প্রতি নিয়ত ঘটছে ছোট-বড় দুর্ঘটনা।
সড়ক ও জনপথ বিভাগের লাকসাম-নাঙ্গলকোট-চৌদ্দগ্রাম সড়কটি একটি জনগুরুত্বপুর্ণ সড়ক। এ সড়ক দিয়ে প্রতিদিন অসংখ্য বাস ট্রাকসহ হালকা ও ভারী যানবাহন চলাচল করে। সড়কের কাদবা নামক স্থানের কাজী মার্কেট সংলগ্ন কিছু অংশ ইতিমধ্যে পাশ্ববর্তী পুকুরে ধসে পড়ে। বাকি অংশ টুকুও যে কোন মুহুতে ধসে পড়তে পারে। স্থানীয়রা জানান, জরুরি ভিত্তিতে সড়কের অংশটি মেরামত করা না হলে পুরো অংটি ধসে পড়তে পারে। ফলে তিনটি উপজেলার যান চলাচলসহ জনসাধারণের যাতায়াত বন্ধ হয়ে যেতে পারে।
সড়ক ও জনপথ বিভাগের লাকসাম অফিসের উপ-সহকারি প্রকৌশলী আজিম উদ্দিন বলেন, খোঁজ নিয়ে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ