Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৮:২২ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের বাশাটি গ্রামে শেফালি বেগম (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ফুলপুর থানা পুলিশ। সে বাশাটি গ্রামের আজাহারের দ্বিতীয় স্ত্রী।
জানা যায়, শেফালি বেগমের ছেলে বৃহস্পতিবার ফজরের নামাজের জন্য ঘুম থেকে উঠে তার মাকে দেখতে না পেয়ে অপর কক্ষে খুঁজতে যায়। সেখানে গিয়ে ঘরের চালের বাঁশের সঙ্গে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় তার মা শেফালির লাশ দেখতে পেয়ে সকলকে ডাকাডাকি করে। ওই রাতে শেফালির স্বামী বাড়িতে ছিলেন না। খবর পেয়ে ফুলপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
এ ব্যাপারে ফুলপুর থানার ওসি মাহবুবুল আলম জানান, লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনার ব্যাপারে অবহিত হওয়া যাবে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েক বছর আগে আজহারের দ্বিতীয় স্ত্রী হিসাবে শেফালি বেগম তার সংসারে আসে। এর আগে অন্যত্র তার বিয়ে হয়েছিল এবং ৮ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। তাদের সংসারে প্রায়ই অশান্তি লেগে থাকতো। শেফালি বেগম একই ইউনিয়নের রূপসী গ্রামের মৃত আব্দুল গফুরের মেয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ