Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুদকের অভিযোগ থেকে অব্যাহতি চান জাপা‘র মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

রাজনৈতিক ব্যস্ততা ও স্বাস্থ্য ঝুঁকির কারণ দেখিয়ে ব্যক্তিগত হাজিরা এবং অভিযোগ থেকে অব্যাহতি চেয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার। এছাড়াও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিএনপি নেতা এম মোরশেদ খান এবং তার স্ত্রী নাছরিন খান দুদকে হাজির না হয়ে সময় চেয়ে আবেদন করেছেন। মঙ্গলবার দুদক চেয়ারম্যান বরাবর করা পৃথক পৃথকভাবে এই আবেদন করেন। সরকারি সম্পদ আত্মসাতের মাধ্যমে শত কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে গতকাল জাতীয় পার্টি মহাসচিবকে জিজ্ঞাসাবাদ করার কথা ছিল। চিঠিতে তিনি বলেছেন, আসন্ন জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুুতি কার্যক্রম হিসেবে আমাকে কর্মী সংগ্রহ, প্রার্থী বাছাইসহ বিভিন্ন দলীয় কাজে অত্যন্ত ব্যস্ত সময় থাকতে হচ্ছে। এছাড়া বর্তমান সংসদের অধিবেশন চলছে বিধায় প্রতিদিন আমাকে অধিবেশনে অংশগ্রহণ করতে হচ্ছে। এছাড়াও আমি হৃদরোগ, উচ্চ রক্তচাপ, প্রোস্টেট এনলার্জসহ বিভিন্ন রোগে আক্রান্ত। এই অবস্থায় আমার স্বাস্থ্য ঝুঁকি ও পারিপার্শ্বিক অবস্থা বিবেচনা করে আমাকে উপস্থিতি ও অভিযোগ থেকে অব্যাহতি দেয়ার জন্য বিনীত জন্য বিনীত অনুরোধ করছি।
মোরশেদ খানের সময় আবেদন: সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিএনপি নেতা এম মোরশেদ খান এবং তার স্ত্রী নাছরিন খান দুদকে হাজির না হয়ে সময় চেয়ে আবেদন করেছেন। দুদকের প্রধান কার্যালয়ে তদন্ত কর্মকর্তা ও দুদকের উপপরিচালক মো. সামছুল আলম বরাবর পাঠানো চিঠিতে তারা অসুস্থতার কারণ দেখিয়ে ডাক্তারের সার্টিফিকেট সংযুক্ত করা হয়েছে। যা তার এক আইনজীবীর মাধ্যমে ওই আবেদন দুদকে পৌঁছে দেয়া হয় বলে উপপরিচালক মো. সামছুল আলম নিশ্চিত করেছেন।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ