Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৮ পিএম

গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির ৩৩ হাজার কেবি ভোল্টের লাইনে কাজ করার সময় মার্শাল হিরু টিটু (৩৫) এক লাইনম্যানের মৃত্যু হয়েছে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুর মহানগরের কড্ডা এলাকায় এ ঘটনা ঘটে।
মার্শাল হিরু টিটু গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির কোনাবাড়ি জোনাল অফিসে কর্মরত ছিলেন। টিটু ফরিদপুরের মধুখালী থানার লক্ষিনারায়ণপুর এলাকার সেকান্দার আলীর ছেলে।
পল্লীবিদ্যুৎ অফিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কোনাবাড়ি জোনাল অফিস থেকে কড্ডা এলাকায় ৩৩ হাজার কেবি ভোল্টের লাইনে কাজ করতে যায় মার্শাল হিরু টিটু। কাজের এক ফাকে টিটু ওই বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দনি আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে মার্শাল হিরু টিটুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ