Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক অভিযান মাদক ও অস্ত্রসহ গ্রেফতার ৫১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৪২ এএম

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানসহ পৃথক অভিযানে ৫১ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও র‌্যাব। গত রোববার ও গতকাল এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, মাদকবিরোধী বিশেষ অভিযানে ৪৫ জনকে গ্রেফতার করেছে ডিএমপির পুলিশ ও গোয়েন্দারা। এ সময় তাদের কাছ থেকে ৭২৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৯৪ গ্রাম ৪১৫ পুরিয়া হেরোইন, ১০০ গ্রাম গাঁজা, ৫০টি নেশাজাতীয় ইনজেকশন ও ১৫ বোতল দেশী মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩১টি মামলা করা হয়েছে। র‌্যাব-১ রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তারা হল- মামুনুর রশিদ (৩৫) ও ও মিনারা বেগম (৩৫)। তাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন ও ইয়াবা বিক্রির নগদ ৩০ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়।
এ ছাড়া র‌্যাব-৩ রোববার রাতে সেগুনবাগিচা থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ দু’জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হল- হাসান (২৮) ও নুরুল (২৬)। তাদের কাছ থেকে একটি ডিসকভার মোটরসাইকেল জব্দ করা হয়। এদিকে যাত্রাবাড়ীর শনির আখড়া থেকে রোববার রাতে বিদেশী পিস্তল ও গুলিসহ দুই সহোদরকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। তারা হলো- তুষার আহম্মেদ (২১) ও তানজিল নয়ন (৩২)। তাদের কাছ থেকে ৭.৬৫ বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ডিএমপির পুলিশ সূত্র বলেন, গ্রেফতার দু’জন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ