Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবি ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ১২ পরিচালককে দুদকে তলব

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সিটিসেলের নামে ৩৮৩ কোটি টাকা আত্মসাতের মামলায় এবি ব্যাংকের সাবেক চেয়ারম্যান এম ওয়াহিদুল হকসহ ১২ জন পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার প্রধান কার্যালয়ে আগামী ১ থেকে ৩ অক্টোবর বিভিন্ন সময়ে হাজির হতে বলেছেন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য এসব তথ্য জানিয়েছেন।১ অক্টোবর তলব করা হয়েছে এবি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও পরিচালক এম ওয়াহিদুল হক, পরিচালক মো. ফিরোজ আহমেদ, সাবেক পরিচালক এম এ আউয়াল ও অধ্যাপক মো. ইমতিয়াজ হোসেনকে।
এছাড়াও ২ অক্টোবর পরিচালক শিশির রঞ্জন বোস, সৈয়দ আফজাল হাসান উদ্দিন, সাবেক পরিচালক মিশাল কবির ও ফাহিমুল হককে তলব করা হয়েছে। ৩ অক্টোবর সাবেক পরিচালক মোঃ মেজবাহুল হক, আনোয়ার জামিল সিদ্দিকী, বি বি সাহা রায় এবং রুনা জাকিয়া শাহরুদ খানকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। অর্থ আত্মসাতের মামলার আসামি সাবেক পররাষ্ট্রমন্ত্রী বিএনপি নেতা এম মোরশেদ খান ও তার স্ত্রী নাছরিন খানকে মঙ্গলবার জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছেন তদন্ত কর্মকর্তা সামসুল আলম।গত বছরের ২৮ জুন রাজধানীর বনানী থানায় করা মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খান, তার স্ত্রী, সিটিসেলের ব্যবস্থাপনা পরিচালক মেহবুব চৌধুরীসহ মোট ১৬ জনের নাম উল্লেখ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ