Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের প্রস্তাবে চাকরি গেল বিমানবালার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আকাশে উড়ছে বিমান। তার ভিতর দায়িত্বরত বিমানবালা। তার ভিতরেই তাকে বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিক। আর সেই প্রস্তাব লুফে নিলেন ওই বিমানবালা। ফলে কর্তৃপক্ষ দায়িত্বে অবহেলার অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করেছে। চায়না ইস্টার্ন এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সম্প্রতি ঘটেছে এ ঘটনা।
মে মাসে তাকে প্রেমিকের দেয়া ওই বিয়ের প্রস্তাব ভিডিও আকারে প্রকাশ পায়। সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ায় টনক নড়ে কর্তৃপক্ষের। তারা ওই বিমানবালার বিরুদ্ধে যাত্রীদের প্রতি দায়িত্বে অবহেলার অভিযোগ আনে।
তাদের অভিযোগ ওই বিমানবালা কান্ডজ্ঞানহীনের মতো কাজ করেছেন। এতে শুধু ভ্রমণকারীদের বিরক্তির কারণই হয় নি, একই সঙ্গে তাদের নিরাপত্তা বিঘিœত হয়েছে। ১০ই সেপ্টেম্বর চ্যানেল ৮ এক রিপোর্টে বলে, ওই বিমানবালাকে মে মাসে বিয়ের প্রস্তাব দেয়ার কারণে তিনি একটি পত্র পেয়েছেন। না, সেটা কোনো প্রেমপত্র নয়। চাকরিচ্যুতির। ওই চ্যানেলের খবরে বলা হয়, মে মাসে ওই ফ্লাইটটি রানওয়ে থেকে উড্ডয়নের প্রায় ৩০ মিনিট পড়ে বিমানবালার প্রেমিক বিমানের ভিতর এক হাঁটু গেড়ে বসেন। তিনি তাকে বিয়ের প্রস্তাব দেন। সূত্র : আনন্দবাজার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ