Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুফতি ফয়জুল্লাহ’র পিতার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ-এর পিতা হাজী মুহাম্মদ আনোয়ার শুক্রবার চট্্রগ্রামের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
গতকাল শনিবার বাদ জোহর চট্টগ্রামের রাগুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের শিকদার পাড়া মাওলানা বাড়ী মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন হেফাজতে ইসলামের নায়েবে আমীর আল্লামা শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী। বৃষ্টিকে উপেক্ষা করে এলাকাবাসী ছাড়াও চট্টগ্রামের দূর দূরান্ত থেকে হাজার হাজার মানুষ জানাজায় অংশ নেয়। মরহুম মুহাম্মদ আনোয়ার জানাযা শেষে মরহুমের লাশ শিকদারপাড়া পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় অন্যান্যের মধ্যে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, মরহুমের বড় পুত্র ও ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ, ইসলামী ঐক্যজোটের উপদেষ্টা আল্লামা ইসহাক নূর, ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, মাওলানা আবুল কাশেম, মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, মাওলানা মঈনুদ্দিন রুহী, ফতেহপুর মাদরাসার মহাপরিচালক মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী।

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৯ এএম says : 0
    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম

৩ মার্চ, ২০২৩
২ মার্চ, ২০২৩
১ মার্চ, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ