Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটের তিনটি আসনে জমিয়তের প্রার্থিতা ঘোষণা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেটের ৩টি আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতার লক্ষ্যে প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ জমিয়াতুল উলামা। সিলেট-১ (সদর-সিটি করপোরেশন) আসনে জেলার সাধারণ সম্পাদক শায়খুল হাদীস তাহুরুল হক জকিগঞ্জী, সিলেট-৪ (জৈন্তাপুর-গোয়াইনঘাট) আসনে মাওলানা সিরাজ উদ্দিন আনসারী, সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে মাওলানা বদরুল হাসান রায়গড়ীকে প্রার্থী হিসেবে চুড়ান্তভাবে মনোনীত করেছে দলের স্থানীয় শাখা।
গত শুক্রবার বাংলাদেশ জমিয়তুল উলামা সিলেট জেলা ও মহানগর শাখা কার্যনির্বাহী কমিটির এক যৌথ পরামর্শ সভায় এ ঘোষণা দেয়া হয়। নগরীর উপশহর জামিআ লুগাতুল আরাবিয়ায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন যথাক্রমে সংগঠনের মহানগর সভাপতি শায়খ আব্দুর রউফ ও জেলা সভাপতি প্রিন্সিপাল মাওলানা আব্দুস সালাম।
সভায় উপস্থিত ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক তাহুরুল হক জকিগঞ্জী, মহানগর শাখার যুগ্ম সম্পাদক মাওলানা মোজাক্কির হোসাইন, জেলা অর্থ সম্পাদক মাওলানা শাহজাহান আহমদ, মহানগর সহ সম্পাদক মাওলানা আব্দুল করিম ও মাওলানা শাহ নেছার আহমদ, কানাইঘাট উপজেলার সদস্য সচিব মাওলানা আব্দুল মতিন, গোয়াইনঘাট উপজেলা আহ্বায়ক মাওলানা সিরাজ উদ্দিন আনসারী, বিশ্বনাথ উপজেলা আহ্বায়ক মাওলানা মুছলেহ উদ্দিন রাজু, গোলাপগঞ্জ উপজেলা সদস্য সচিব মাওলানা হেমায়তুল্লাহ, সদর উপজেলা আহ্বায়ক মাওলানা দেলোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ