Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দাউদকান্দিতে গণধর্ষণ গ্রেফতার ২

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় এক নারী গণধর্ষণের ঘটনায় দাউদকান্দি মডেল থানা পুলিশ গত বৃহস্পতিবার রাতে ২ জনকে গ্রেফতার করেছে। থানা ও এলাকাবাসির সূত্রে জানা যায় গত সোমবার উপজেলার সাতপাড়া গ্রামে আবুল কাশেম ফকিরের বাড়ীর ভাড়াটিয়া শিরিন আক্তার সেলিনা রাত সাড়ে ৮টার সময় বারপাড়া বাজারে যাবার পথে ৫ জন দুর্বত্তকারী পথরুদ্ধ করে মুখ চেপে ধরে পাশে কলাবাগানের ভিতর ২ জনের সহযোগিতায় আজিজুল হক, তৌহিদ ও সোহাগ এই ৩ জনে পালাক্রমে গণধর্ষন করে। ধর্ষিতার চিৎকারে লোকজন এগিয়ে এলে ধর্ষনকারীরা পালিয়ে যায়।
পরে তাকে উদ্ধার করে স্থানীয় গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তারা তাকে মেডিকেল চেকাপের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। ধর্ষনের আলামত পাওয়ায় ধর্ষিতা স্বীকারক্তি অনুযায়ী পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার সাতপাড়া গ্রামের জয়নাল আবেদীনের পুত্র আজিজুল হক (৫০) ও একই গ্রামের ফজলুল হকের পুত্র তৌহিদ (২২)। ঘটনার সত্যতা শিকার করে দাউদকান্দি মডেল থানার ওসি তদন্ত মোঃ নুরুল ইসলাম জানান এ ঘটনায় ২জনকে গ্রেফতার করা হয়েছে বাকীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় ধর্ষিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ