Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহাসড়কের পাশে ব্যবসায়ীর লাশ

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুমিল্লার চান্দিনায় ছোটন ভূইয়া (২৮) নামে এক তরুণ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার মাধাইয়া-মীরগঞ্জ এলাকার কুমিল্লা সিএনজি পাম্প সংলগ্ন স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। ছোটন ভূইয়া চান্দিনার মাধাইয়া ইউনিয়নের মীরগঞ্জ গ্রামের মৃত আয়েত আলী ভূইয়ার ছেলে। তিনি রাজধানীর কুড়িল-ভাটারা এলাকায় স্টেশনারী ব্যবসা করতেন।
ছোটন ভূইয়ার স্ত্রী আসমা আক্তার জানান, ছোটন ঢাকায় ব্যবসা করলেও প্রতি সপ্তাহে বাড়িতে আসতো। গত বুধবার রাত ১০টায় আমাকে ফোন করে জানায় তিনি বাড়িতে আসার জন্য সায়দাবাদ থেকে বাসে উঠেছেন। রাত ১ টার দিকে আমি তার মোবাইলে ফোন করলে ফোনটি রিসিভ হয় ঠিকই কিন্তু তিনি কোন কথা বলেননি। তখন অনেক মানুষের কথা শোনা গেছে। তারপর থেকে মোবাইল ফোনটিও বন্ধ পাই। ভোরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পাই মহাসড়কের পাশে তার লাশ পড়ে আছে।
এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সামছুল ইসলাম জানান, নিহতের মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ীর লাশ

১৭ ফেব্রুয়ারি, ২০২০
১৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ