Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে ৩ গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার : আটক ৪

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার ; বান্দরবানের থানছি থেকে ৩ গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল (সোমবার) বিকাল ৩টার সময় থানছি-আলিকদম সড়কের ২৮কিলোমিটার এলাকা থেকে অপহৃত তিন ব্যাসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার সকালে অপহরণের ঘটনায় বিজিবি’র হাতে আটককৃত ৪ জনের তথ্যের ভিত্তিতে ও স্থানীয়দের সহায়তায় থানছি পুলিশ ডিম পাহাড়ের ২৮ ও ২৯ কিলোমিটার এলাকায় লাশের সন্ধানে তল্লাশি চালিয়ে তাদের লাশ উদ্ধার করে। নিহত তিন ব্যবসায়ীরা হলেন, আবু বক্কর (৪০), নুরুল আবছার (৩৫) ও মোঃ সাহাব উদ্দিন (৪০)।
এদিকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটককৃতরা হলেনÑ জন ত্রিপুরা (২২), জসিম ত্রিপুরা (২৫) ও জন রবার্ট ত্রিপুরাকে (২২)। এছাড়াও অপহরণের ঘটনা দিন রাতে আটক জীবন ত্রিপুরা নামের অপর এক যুবককে বিজিবি আটক করে থানছির ইয়ংরাই এলাকা থেকে। থানছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, সকালে অজ্ঞাত স্থান থেকে এক ব্যক্তি থানছি বাজার চৌধুরী জসিম উদ্দিনকে মোবাইলে জানায় ডিম পাহাড়ের ২৮ কিলোমিটার এলাকায় অপহৃতদের লাশ পরে আছে। এ খবর পাওয়ার পর স্থানীয়দের নিয়ে পুলিশ ও বিজিবি সদস্যরা সেখানে তল্লাশি চালায়। পরে বিকাল ৩টার দিকে তাদের উদ্ধার করা হয়। তিনি জানান, ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, গত শনিবার আলীকদম উপজেলার ওবায়দুল হাকিম পাড়ার বাসিন্দা তিন ব্যবসায়ী থানছি উপজেলার ডিম পাহাড় এলাকায় গেলে সেখানে তাদের সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবানে ৩ গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার : আটক ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ