Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেহেরপুরে পরোয়ানাভুক্ত ১৯ আসামি গ্রেফতার

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪৫ এএম

মেহেরপুরের বিভিন্ন উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত ১৯ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পরিত্যক্ত অবস্থায় একটি দেশীয় তৈরি এলজি, সার্টারগান, দুই রাউন্ড গুলি ও সাতটি হাতবোমা এবং তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
গতকাল সোমবার দিনগত রাত থেকে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত মেহেরপুর সদর, গাংনী উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করা হয়।
মেহেরপুর পুলিশ সুপারের কন্ট্রোলরুম সূত্র জানায়, সোমবার দিনগত রাত থেকে ভোর পর্যন্ত মেহেরপুর সদর ও গাংনী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ১৯ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া উপজেলার নুরপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় পাঁচটি ও গাংনী উপজেলার পিরতলা গ্রাম থেকে দুটি হাতবোমা এবং মেহেরপুর শহরের পৌর মাধ্যমিক বিদ্যালয়ের দেওয়ালের পাশ থেকে একটি দেশীয় তৈরি এলজি, সার্টারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এদিকে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তিন কেজি গাঁজা উদ্ধার করেছে।
মেহেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জাহিদুল হক জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া হাতবোমা, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় পুলিশের পক্ষ থেকে পৃথক মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ