Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পোশাক শ্রমিক ধর্ষণের চেষ্টায় আশুলিয়া থানা যুব মহিলা লীগ নেত্রীর ছেলেসহ আটক ৪

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:২৭ পিএম

সাভারের আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার সময় থানা যুব মহিলা লীগের আহবায়কের ছেলেসহ চারজনকে আটক করেছে পুলিশ।
রবিবার রাতে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল জনতা হাউজিং এর একটি বাড়িতে থেকে তাদের আটক করে পুলিশ।
পুলিশ জানায়, গার্মেন্টস ছুটির পরে এক নারী শ্রমিক দক্ষিণ বাইপাইল দিয়ে পায়ে হেটে বাড়ি ফিরছিলেন এসময় কয়েক যুবক ওই নারী গার্মেন্টস শ্রমিককে জোর পূর্বক একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই শ্রমিক চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে চারজনকে আটক করলেও আরও তিন জন পালিয়ে যায়। পরে তাদেরকে আশুলিয়া থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
আটককৃতরা হচ্ছে- আশুলিয়া থানা যুব মহিলা লীগের আহবায়ক নাজমুল নাহারের ছেলে ইসমাইল হোসেন লতিফ (১৯), আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মঈনুল ইসলাম ভুইয়ার বোনের ছেলে মারুপ হাসান জয় (১৯) ও স্থানীয় আলমাস হোসেনের ছেলে দুর্জয় (২০) এছাড়া আরেক জনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।
স্থানীয়রা জানায়, ওই চার যুবক বখাটে রাস্তা ঘাটে নারীদেরকে ইভটিজিং করাই তাদের কাজ এলাকাবাসী তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।
এবিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিজাউল হক দিপু বলেন, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পোশাক

২৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ