Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে ছাত্রলীগের দুই নেতা জখম

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:২৫ পিএম

মাগুরায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে ছাত্রলীগের দুই নেতাকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষ। রোববার দিবাগত রাত ৯টার দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটেছে।প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ও যুগ্ম সম্পাদক তিতাস উদ্দিন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডুর সঙ্গে দেখা করার জন্যে তার কার্যালয়ে যান।এ সময় পৌর সভার ৫নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি রথি মোল্যা দলীয় কার্যালয়ের সামনে তার গায়ে ধাক্কা দিয়েছে এমন অভিযোগ তুলে ওই দুই ছাত্রলীগ নেতার সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায় ।এতে গিয়াস এবং তিতাস মারাত্মকভাবে জখম হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলি হোসেন মুক্তা বলেন, অল্প বয়সী ছেলেদের মধ্যে সামান্য বিষয় নিয়ে ঘটনাটি ঘটেছে। এখানে দলীয় কোন্দলের কোন বিষয় নেই।
ছাত্রলীগ সভাপতি সভাপতি মীর মেহেদি হাসান রুবেল বলেন, এটি রাজনৈতিক কোন বিষয় নয় বা দলীয় কোন্দলও নয়।মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফারুক হোসেন বলেন, আহত দুজনের মাথা, গলা এবং হাতে ধারালো অস্ত্রের অনেকগুলো আঘাত রয়েছে। তারা এখন আশঙ্কামুক্ত।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, হামলাকারী রথিকে ইতোমধ্যেই রক্তাক্ত চাকুসহ তাকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ