Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে অপহরণের ১৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৩৭ পিএম

অপহরণের ১৫ দিন পর লক্ষ্মীপুর সদর উপজেলার চর শাহী ইউনিয়নের দাসের হাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে আজ রোববার দুপুরে লক্ষ্মীপুর শহরের ঝুমুর সিনেমাহল এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি লক্ষ্মীপুর সদর উপজেলার চর শাহী গ্রামের দাসের হাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীকে তার বাড়ির আঙ্গিনা থেকে জোরপূর্বক অপহরণ করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা আবদুল ওহিদ বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় চর শাহী গ্রামের আবুল খায়েরের ছেলে মো.মামুনসহ ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত রাকিব নামে একজনকে গ্রেফতার করেছে । গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে লক্ষ্মীপুর শহরের ঝুমুর সিনেমাহল এলাকা থেকে অপহৃতাকে উদ্ধার করেছে । সোমবার তাকে আদালতে হাজির করা হবে ।
চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় অপহৃতার বাবা আবদুল ওহিদ বাদী হয়ে অপহরণ আইনে থানায় ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। পুলিশ রাকিব নামে ১ জনকে গ্রেফতার করেছে। আজ অপহৃতাকে উদ্ধার করা হয়েছে,পলাতক বাকী ৩ জনকে গ্রেফতারের অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ