Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাম্বুরি পার্কের উদ্বোধন করলেন গণপূর্ত মন্ত্রী

সব দলের অংশগ্রহণে আগামী নির্বাচন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আগামী জাতীয় সংসদ নির্বাচন সকল দলের অংশগ্রহণে এবং ‘সুষ্ঠু ও নিরপেক্ষ’ হবে বলে আশাবাদ ব্যক্ত করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, ওই নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে। গতকাল (শনিবার) সন্ধ্যায় নগরীর আগ্রাবাদে জাম্বুরি পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। ২০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দৃষ্টিনন্দন অত্যাধুনিক এ পার্কটি আজ রোববার থেকে সাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। নব নির্মিত জাম্বুরি পার্ক পরিচ্ছন্ন রাখার আহ্বান জানিয়ে বন্দর নগরীতে ভবিষ্যতে আরও পার্ক করার ঘোষণা দেন মন্ত্রী।
অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, ডিসেম্বরে নির্বাচন হবে। আশা করছি সে নির্বাচনে সকল দল অংশগ্রহণ করবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন কমিশন প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করবে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা যে কাজ করেছি আগামীতে আবার নৌকার বিজয় হবে ইনশাআল্লাহ। আমরা এগিয়ে যাচ্ছি। দোয়া করেন। যাতে করে নৌকার যেন বিজয় হয়। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দেবেন আল্লাহর ওয়াস্তে সবাই তার জন্য নৌকায় ভোট চাইবেন। তার জন্য নয় শেখ হাসিনার জন্য চাইবেন।
নাসিরাবাদ হাউজিং সোসাইটির ৩৩টি বাড়ির মালিকানা আদালতের আদেশে ফিরে পাওয়ার পর সেখানে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জন্য নতুন করে বাসভবন নির্মাণের ঘোষণাও দেন গণপূর্ত মন্ত্রী। তিনি বলেন, নাসিরাবাদ হাউজিং সোসাইটিতে ৩৩টা বাড়ি মামলা করে আত্মসাত করতে চেয়েছিল। এটা সরকারি সম্পত্তি। মামলা করে তারা একটা রায়ও পেয়েছিল। এবার সেই রায় পাল্টিয়ে সরকারের পক্ষে আমরা রায় পেয়েছি।
গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এম এ লতিফ এমপি, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, গণপূর্ত অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেম উদ্দিন আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ