Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সহিংসতার পুনরাবৃত্তি ঘটবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, ২০০১ সালে তথাকথিত নির্বাচনের পর যে সা¤প্রদায়িক সহিংসতার ঘটনা ঘটেছিল বিএনপি-জামায়াত ক্ষামতায় আসলে তার পুনরাবৃত্তি ঘটাবে। কেবল তাই নয়, এদেশের গণতান্ত্রিক শক্তিসমূহকে বিনাশ করার জন্য তারা তাদের তৎপরতা চালাবে। গতকাল শুক্রবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অঙ্গ সংগঠন বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদের দ্বি-বার্ষিক জাতীয় সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এসময় তিনি বলেন, বাংলাদেশকে যদি গণতন্ত্র ও উন্নয়নের পথে এগিয়ে যেতে হয় তাহলে এদেশে সব ধর্মের মানুষকে সঙ্গে নিয়ে সকল ক্ষুদ্র জাতিসত্তাকে সঙ্গে নিয়ে এদেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশ গুপ্ত, অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক, নির্মল রোজারি প্রমুখ।

 



 

Show all comments
  • Faruq Hossain ৮ সেপ্টেম্বর, ২০১৮, ১১:০৩ এএম says : 0
    যারা ভোটের মাধ্যমে মেম্বার হওয়ার জগ্যতা নেই তারা এখন লম্বা কথা বলে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ