Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নাসিরনগরে বর্বরোচিত হামলার পুনরাবৃত্তি অশনি সংকেত -নেজামে ইসলাম পার্টি

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা আবদুল লতিফ নেজামী নাসিরনগরে বর্বরোচিত হামলার পুরাবৃত্তিকে একটি অশনি সংকেত হিসেবে আখ্যায়িত করে বলেছেন, নাসিরনগরে মাত্র ক’দিনের ব্যবধানে সংখ্যালঘুদের বাড়ি-ঘরে আবার হামলায় প্রবৃত্ত হওয়ায় দুস্কৃতকারীদের ফ্যাসিবাদী আচরণের বহিঃপ্রকাশ ঘটেছে। নেজামে ইসলাম পার্টির বিবৃতিতে নাসিরনগরে বার বার হামলায় গভীর উদ্বেগ প্রকাশ করে বলা হয়, নাসিরনগরকি দুস্কৃতকারীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে ? এতে দেশের জনগণ উদ্বিগ ও উৎকন্ঠিত। বিবৃতিতে বলা হয়, অপরাধমূলক ঘটনা ঘটিয়ে অনায়াসে পার পেয়ে যাওয়ার সুযোগ পাচ্ছে বলে এ ধরণের ঘটনার পুনরাবৃত্তি ঘটছে ।
এহেন সন্ত্রাসী তৎপরতার বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তোলার প্রয়োজনীয়তার ওপর বিশেষভাবে গুরুত্বারোপ করে বিবৃতিতে এই হামলার সাথে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির পদক্ষেপ গ্রহণের জন্যে সরকারসহ সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিরনগরে বর্বরোচিত হামলার পুনরাবৃত্তি অশনি সংকেত -নেজামে ইসলাম পার্টি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ