Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর পলিটেকনিকে ছাত্রলীগ সভাপতিসহ আহত ১০

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

যশোর সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট ক্যাম্পাসে গতকাল দুপরে ছাত্রদের সাথে বহিরাগতদের সংঘর্ষে কলেজ ছাত্রলীগ সভাপতিসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে ছাত্রলীগের ৫ জনসহ ৭ জনকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
আহতরা হচ্ছে, কলেজ ছাত্রলীগের সভাপতি সাহেদ আলী পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ হাসান, শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী মঞ্জুরুল ইসলাম মুক্ত, মাহাবুবুর রহমান জনি, মোস্তাফিজুর রহমান, সুমন হোসেন এবং বহিরাগত আব্দুল্লাহ ও সাহেব আলী। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। হাসপাতালে আহত শিক্ষার্থীরা অভিযোগ করেন, কলেজের শহীদ মিনারের উপরে বহিরাগতদের বসে আড্ডা দিতে দেখে কলেজ ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ হাসান তাদের বাইরে যেতে বলে। কলেজ চলাকালীন সময়ে ক্যাম্পাসে আসতেও নিষেধ করে। তখন কালা আরিফসহ, সাইমন, বক্কর, জুয়েল, রাহুল টিপু মিলে যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ হাসানকে মারধর করে। পরে কলেজ ছাত্ররা এক হয়ে কলেজ সভাপতি সাহেদ আলী পলাশের নেতৃত্বে কলেজ ক্যাম্পাস থেকে কালা আরিফসহ তার লোকদের বের করে দেয়। এর এক পর্যায়ে কালা আরিফের নেতৃত্বে ২০/২৫ জন কলেজে ছাত্রদের উপর হামলা চালায়। উভয়পক্ষের এই পাল্টাপাল্টি হামলায় অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ