Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টেকনাফে তিন কোটি টাকার ইয়াবা উদ্ধার করল র‌্যাব

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ৯:০১ এএম | আপডেট : ১২:১৩ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০১৮

টেকনাফে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে এক লাখ পিস ইয়াবাসহ মোহাম্মদ হোসেন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী ধরা পড়েছে। আটক ব্যক্তি টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকার মৃত আবু বক্করের ছেলে বলে জানা গেছে।
উদ্দারকৃত ইয়াবার মূল্য প্রায় তিন কোটি টাকা হবে বলে জানাগেছে।

অভিযান পরিচালনাকারী র‌্যাবের টেকনাফ ক্যাম্পের (ক্যাম্প-১) দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ইনচার্জ) লেফট্যানেন্ট মির্জা শাহেদ মাহতাব জানান, মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাত পৌণে ৯টার দিকে টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়া পাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পাওয়া যায়। ওই সংবাদে একটি বাড়িতে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

লেফট্যানেন্ট মির্জা শাহেদ মাহতাব জানান, ‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই স্লোগানকে সামনে রেখে র‌্যাব মাদকের বিরুদ্ধে সারাদেশে অভিযান পরিচালনা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় সীমান্তে মাদক প্রতিরোধে টেকনাফে পাঁচটি র‌্যাব ক্যাম্প স্থাপন করা হয়েছে। এসব ক্যাম্পের সদস্যরা সীমান্তসহ সব স্থানে নজরদারি এবং মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে যাচ্ছেন বলেও জানান নৌবাহিনী থেকে আসা এই র‌্যাব কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ