Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুর জেলা ইজতেমার সকল প্রস্তুতি সম্পন্ন

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে আগামী ৬ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত তিনদিন ব্যাপী অনুষ্ঠিত হবে দিনাজপুর জেলা ইজতেমা। ইজতেমার সফল করতে রাত-দিন মাঠের কাজে ব্যস্থ সময় কাটাচ্ছে তাবলীগের মুরুব্বীগণ।
উপজেলার আলাদিপুর ইউনিয়নের ভিমলপুর ঈদগাহ মাঠে এই জেলা ইজতেমা অনুষ্ঠিত হবে। দিনাজপুর জেলা ইজতেমা অনুষ্ঠানের লক্ষ্যে ইতোমধ্যে মাঠের প্রস্তুতির কাজ প্রায় শেষ করেছেন আয়োজক কমিটি।
গতকাল সোমবার বেলা ১২ টায় অনুষ্ঠিতব্য ইজতেমা মাঠে গিয়ে দেখা যায়, মাঠের ছাউনি দেয়া হয়েছে, আশ-পাশ এলাকায় তৈরী হচ্ছে অস্থায়ী দোকান পাঠ, তাবলীগের মুরুব্বীরা ব্যস্ত অস্থায়ী টয়লেট তৈরীর কাজে। এছাড়া আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও অস্থায়ী ক্যাম্প স্থাপন করেছে, সারা শহরের নজর এখন ইজতেমা মাঠকে ঘিরে, ইজতেমা মাঠে জন প্রতিনিধিদেরকেও আসা যাওয়া করতে দেখা যাচ্ছে। ইজতেমাকে ঘিরে তাবলীগের মুরুব্বীসহ বিভিন্ন শ্রেনী পেশার জনসাধারণ ও বিভিন্ন রাজনৈতিক দলের সম্ভাব্য প্রার্থী ও প্রার্থীদের অনুসারীদের আসা-যাওয়ায় মুখরিত হয়ে উঠেছে ভিমলপুরের ঈদগাহ মাঠ।
ফুলবাড়ী উপজেলা তাবলীগের আমীর আলহাজ¦ মো. আফতাব উদ্দিন বলেন তাবলীগের কেন্দ্রিয় সিদ্ধান্তে এই বছর দিনাজপুর জেলা ইজতেমা ফুলবাড়ী উপজেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৬ সেপ্টেম্বর আম-বয়ানের মধ্যদিয়ে এই ইজতেমার কাজ শুরু হবে। দিনাজপুর জেলা ইজতেমার আমির আলহাজ¦ মেহেরুল ইসলামের নেতৃত্বে ১৩ সদস্যের একটি আয়োজক কমিটি এই ইজতেমার সকল কাজ ইতোপুর্বে স¤পন্ন করেছে।
এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন ইজতেমায় আইনশৃঙ্খলা রক্ষার্থে দিনাজপুর পুলিশ সুপার সকল প্রস্তুতি গ্রহন করেছে। ইজতেমা মাঠে যে কোন অপ্রতিকর ঘটনা এড়াতে পুলিশ র‌্যাব কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজতেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ