Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে আবারও চলন্ত বাসে গণধর্ষণ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

টাঙ্গাইলে আবারও চলন্ত বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ঐ বাসের হেলপার নাজমুল (২২) কে গ্রেফতার করা হয়েছে। সুপারভাইজার বিষু, ড্রাইভার আলম পলাতক রয়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পুর্বপার বাস স্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় পথিমধ্যে যুবতী যাত্রী ছাড়া সকল যাত্রী তাদের গন্তব্যস্থলে নেমে যায়। এ সুযোগে যুবতী একা থাকায় ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ বাসটিকে ধাওয়া করে। পরে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হেলপারকে ধরতে সক্ষম হয়। এসময় বাকি দুই জন পালিয়ে যায়। পরে যুবতীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখে। যুবতী তার নাম আর কুষ্টিয়াতে তার বাড়ি, এছাড়া আর কিছু বলতে না পারায় তাকে বুদ্ধি প্রতিবন্ধী বলে ধারণা করছে পুলিশ।
এদিকে এ ঘটনায় শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত হেলপারকে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ