Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অনিয়মের দায়ে আশুলিয়ায় দুই হাসপাতাল সিলগালা

সাভার থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় বিভিন্ন অনিয়মের অভিযোগে একটি ওষুধের দোকানসহ ৩টি বেসরকারী ক্লিনিক ও হাসপাতালে ১৪ লাখ ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এরমধ্যে দুইটি ক্লিনিককে সিলগালা করে দেয়া হয়।
শনিবার দিনব্যাপী র‌্যাব, স্বাস্থ্য অধিদপ্তর ও ওষুধ প্রশাসন অধিদপ্তরের সমন্বয়ে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্তে¡ ভ্রাম্যমান আদালত আশুলিয়ার ডেন্ডাবর ও পলাশবাড়ি এলাকায় অভিযান চালানো হয়।
অভিযানে পলাশবাড়িতে গনি জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারকে ৪ লাখ ৫ হাজার, হাবিব ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারকে ৫লাখ ও মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালে ৫লাখ টাকা ও অন্যন্যা ফার্মেসি নামে ওষুধের দোকানকে ৭৫ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়। তারমধ্যে গনি জেনারেল ও মমতাজ উদ্দিন জেনারেল হাসপাতালকে আর্থিক জরিমানার পাশাপাশি সিলগালা করে দেয়া হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলম জানান, লাইসেন্স নাই, মেয়াদ উর্ত্তীন ওষুধ ও সার্জিক্যাল সহ নানান অনিয়মের দায়ে তাদের আর্থিক জরিমানাসহ সিলগালা করা হয়।
ভ্রাম্যমান আদালতে এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তর এর বেসরকারী ক্লিনিক ও হাসপাতাল সেবা ব্যবস্থাপনা কর্মকর্তা ডা. দেওয়ান মেহেদী হাসান, ওষুধ প্রশাসন অধিদপ্তর এর ওষুধ তত্বাবধায়ক মুহিদ ইসলাম এবং র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল হাকিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওষুধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ