Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফার্নিচারে ইয়াবা, চট্টগ্রামের সেই এসআই বদরুদ্দৌজা গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ৯:২৬ পিএম

র‌্যাব-এর অভিযানে মিনি ট্রাকে ভর্তি ফার্নিচারে ইয়াবা উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম মহানগর পুলিশের সেই এসআই মোঃ বদরুদ্দৌজা মাহমুদকে আটকের পর আজ (শনিবার) গ্রেফতার দেখানো হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা মিরসরাই থানার এসআই আবুল হাসেম তাকে গ্রেফতার দেখান। খুলশী থানা পুলিশের হেফাজত থেকে এসআই বদরুদ্দৌজা মাহমুদকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলে জানায় পুলিশ সূত্র।
গত শুক্রবার ভোরে মিরসরাই থানার একটি ফুয়েল স্টেশন এলাকা থেকে মিনি ট্রাকসহ (ঢাকামেট্রো-ন ১৪-১৮২৯) ট্রাকচালক মোঃ মোক্তার ও সহকারী মোঃ সবুজকে আটক করে র‌্যাব। পরে মিনি ট্রাকে বোঝাই ফার্নিচারের মধ্যে স্টিলের ফাইল কেবিনেট খুলে তার ভেতরে তালাবদ্ধ অবস্থায় রাখা ২৯ হাজার ২৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মিরসরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মিনি ট্রাকচালক ও সহকারী ইয়াবাগুলো নিয়ে চট্টগ্রাম নগরীর লালখানবাজার হাইলেভেল রোডে এসআই বদরুদ্দৌজা মাহমুদের বাসা থেকে ঢাকার মোহাম্মদপুরে নিয়ে যাচ্ছিল।
ইয়াবা উদ্ধারের পর এ দু’জনের স্বীকারোক্তি অনুযায়ী এসআই বদরুদ্দৌজাকে আটক করে খুলশী থানা পুলিশের হেফাজতে তুলে দেন সিএমপির পাবলিক অর্ডার ম্যানেজম্যান্ট বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাকিলা সুলতানা। জানা গেছে, এসআই বদরুদ্দৌজাকে এক মাস আগে সাময়িক বরখাস্ত করে ঢাকা জেলা পুলিশের গোয়েন্দা শাখা থেকে শাস্তিমূলক বদলি করে সিএমপিতে পাঠানো হয়। তিনি সিএমপির পুলিশ লাইন্সে সংযুক্ত থাকেন। তার বিরুদ্ধে একটি বিভাগীয় মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ