Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারীতে ভিজিএফ চাল আটক

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ৯:০৪ পিএম

নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের বটতলী এলাকা থেকে এক ট্রাক্টর ভিজিএফের চাল আটক করা হয়েছে। এসময় ট্রাক্টর চালক ও হেলপারকে আটক করে পুলিশ।
জানা যায় আজ সকালে ওই এলাকার চাল ব্যবসায়ী ময়নুল ইসলাম নয়ন তার বাড়ী থেকে একটি ট্রাক্টরে করে প্রায় শতাধিক বস্তা ভিজিএফের চাল নীলফামারী নিয়ে আসার পথে স্থানীয় লোকজন আটক করে পুলিশকে খবর দেয়। নীলফামারী থানার এস আই হানিফ ঘটনাস্থল গিয়ে ট্রাক্টরসহ চাল থানায় নিয়ে আসেন এবং ট্রাক্টর চালক বিকাশ ও হেলাপার হামিদকে আটক করে থানা হাজতে রাখা হয়। চাল ব্যবসায়ী ময়নুল ইসলাম নয়নকে আটক করা না হলেও তাকে থানা চত্বরে ঘেরাঘুরি করতে দেখা গেছে। ময়নুল ইসলাম নয়ন জানান এই চালগুলো তার কেনা। একটি মাদরাসায় বিক্রীর জন্য তিনি নিয়ে যাচ্ছিলেন। এদিকে স্থানীয় লোকজন জানান পবিত্র ঈদুল আজহার আগে প্রতিটি ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ করা হয়। আটককৃত চাল গুলো গোড়গ্রাম ইউনিয়নের বলে তারা জানান।
এস আই হানিফ জানান ভিজিএফের চাল সন্দেহে আটক করা হয়েছে। চাল মালিকদের বৈধকাগজ পত্র দেখাতে বলা হয়েছে। বৈধ কাগজ দেখাতে না পারলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ