Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিজিএফের ১৩ বস্তা চালসহ সাতক্ষীরায় আ.লীগ নেতা ইউপি সদস্য আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৮, ৯:১৮ এএম

সাতক্ষীরায় হতদরিদ্রদের জন্য বরাদ্দ ভিজিএফের ১৩ বস্তা চালসহ ইউপি মেম্বর রেজাউল ইসলামকে আটক করেছে টাস্ক ফোর্সের একটি দল। সোমবার (২১) রাতে সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বর এস,এম, রেজাউল ইসলামকে তার নিজ বাড়ি মাছখোলা থেকে আটক করা হয়। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাতক্ষীরা প্রতিনিধি ও জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক
সাতক্ষীরা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক প্রদীপ কুমার রায় বিষয়টি নিশ্চিত করে জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট আকতার হোসেনের নেতৃত্বে টাস্ক র্ফোসের একটি দল ১৩ বস্তা ভিজিএফ’র চালসহ রেজাউল ইসলামকে আটক করে।
এ বিষয়ে সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট (রাজস্ব শাখা) মোঃ আকতার হোসেন জানান, হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত সরকারি চাল আত্মসাৎ করার অভিযোগে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, টাস্ক ফোর্সের বিচারক গোপন সংবাদের ভিত্তিতে ইউপি সদস্য রেজাউল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাড়ি ও তার স্বজনদের বাড়ি থেকে ১৩ বস্তা সরকারি ভিজিএফের চালসহ তাকে আটক করে। চাল গুলো হতদরিদ্রদের মাঝে তিনি বিতরণ না করে আত্মসাতের জন্য রেখে দিয়েছিলেন বলে ওসি জানান। তিনি আরো জানান, তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উল্লেখ্য, সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য এস এম রেজাউল ইসলাম সাতক্ষীরা জেলা কৃষকলীগের যুগ্ম-সম্পাদক। তার পুত্র ফজলে রাব্বী শাওন সাতক্ষীরা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার স্ত্রী তহমিনা ইসলাম মনি সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ