Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে খুলনায় সংবাদ সম্মেলন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে গতকাল খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো: হাবিবুল্লাহ বাহার। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি খুলনা জেলা পরিষদের একজন সদস্য। আমার পিতা আমির আলী গাইন। সে কয়রা উপজেলা ১নং আমাদী ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান। প্রায় ২০ বছর ধরে আমার বাবা এলাকার মানুষের জন্য রাত দিন কাজ করে আসছে। কিন্তু একটি কুচক্রী মহল আমার ও আমার পিতার সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তার প্রতিয়মান হিসেবে কুচক্রী মহলটি সাংবাদিকদের কাছে আমাদের নামে মিথ্যা তথ্য সরবরাহ করে আমাদের হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।
সম্প্রতি বিভিন্ন পত্র পত্রিকায় আমাকে ও আমার পিতাকে জড়িয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশিত হয় এরকম ভাবে, কয়রায় ট্রাক ড্রাইভার সেলিম শেখ কে আমি ও আমার পিতার কর্মচারীরা গনপিটুনী দিয়ে হত্যা করেছি। প্রকৃত ঘটনাটি হলো, ২১ আগষ্ট আমার হ্যাচারীতে খুলনা থেকে একটি পিকআপে করে মাছের খাবার আনা হয়। যার ড্রাইভার ছিল সেলিম শেখ। আমার হ্যাচারীতে মাছের খাবার আনলোড করে সে হ্যাচারী থেকে পিকআপ নিয়ে চলে যায়। কিছু দূর যাওয়ার পরে সে এক পথচারীকে ধাক্কা দিলে তার সাথ বাক বিতান্ড হয় এবং এক পর্যায়ে ড্রাইভার সেলিম শেখ অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে তার মৃত্যু হয়। এ ঘটনার জন্য আমরা বা আমার পিতার প্রতিষ্ঠানের কোন কর্মচারী জড়িত নই। সত্য ঘটনা এবং সত্য প্রকাশে আপনাদের সহযোগিতা কাম্য করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ