Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরার মহম্মাদপুরে দেড় কেজি গাঁজাসহ দম্পতি আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৮, ১:১০ পিএম | আপডেট : ২:৩৬ পিএম, ৩১ আগস্ট, ২০১৮

মাগুরার মহম্মদপুরের পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর গ্রাম থেকে পুলিশ দেড় কেজি গাঁজা সহ দুইজন কে আটক করেছে।

আটককৃতরা হলেন শহিদ মোল্যা (৫০) ও তার স্ত্রী ঈরানী বেগম (৪০)।
বৃহস্পতিবার সন্ধায় উপজেলার কালীশংকরপুর গ্রামের শহিদ মোল্যার নিজ ঘরে বিক্রির জন্য রাখা দেড় কেজি গাঁজা সহ তাদেরকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে মহম্মদপুর থানার এএসআই উকিলের নেতৃত্বে পুলিশের একটি দল কালিশংকরপুর শহিদ মোল্যার বাড়িতে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করে তাদেরকে আটক করে।
মহম্মাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।



 

Show all comments
  • শহিদুল ইসলাম ৩০ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৪ পিএম says : 0
    দেশের মানুষ আছে বলে জানা যায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা

২২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২২
আমার এক নিকটাত্মীয় মদ-গাঁজা সেবন করত। স্বামী-স্ত্রী প্রায় সময়মই ঝগড়া হতো, স্বামী তার স্ত্রীর গায়ে অনেক সময় হাত তুলত। স্ত্রীও খুব বেশী একটা ছাড় দিত না। আবার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে দীর্ঘ দিন রাতে-বিরাতে গোপন ফোনালাপের অভিযোগ ছিল। তাদের দুই ছেলে আছে। স্বামী তার স্ত্রীর নামে ব্যাংক একাউন্টে ১৫-১৮ লাখ টাকার সম্পদ রেখেছিল। স্ত্রী বাপের বাড়ি গিয়ে সেগুলো হাত করে নেয় এবং নেশাখোর স্বামীর সংসার করবেনা বলে জানায়। এ অবস্থায় কয়েকটি ব্যর্থ আলোচনা বা বৈঠক হয়। প্রায় এক বছরের বেশী সময় পর স্ত্রী ওই স্বামীকে এক উকিলের মাধ্যমে ডাকযোগে ডিভোর্সলেটার পাঠায়। স্বামী বলে সে ওই লেটার রিসিভ ও সাইন করেনি। এর প্রায় এক বছর পর তার স্ত্রী ওই গোপন ফোনালাপের অভিযুক্ত ব্যক্তিকেই বিয়ে করে। প্রশ্ন হলো স্ত্রীর এ তালাক ও পরবর্তী বিয়ে ইসলামের বিধান মতে সঠিক ভাবে হয়েছে কি না? আর না হলে এখন করনীয় কি?
১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ