Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নাকাই ইউনিয়নের শীতলগ্রামের পচাঁর ভিটা থেকে লিমন প্রধান নামে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের লুৎফর রহমান প্রধানের পুত্র লিমন প্রধান (১০) গত সোমবার সন্ধ্যায় নিখোঁজ হয়। বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়ীতে খোঁজাখোজির পরেও লিমন কে না পেয়ে তার সন্ধানে রাতে মাইকিং করা হয়। গতকাল মঙ্গলবার সকালে স্থানীয়রা ওই গ্রামের পচাঁর ভিটায় লিমনের গলা কাটা রক্তাক্ত মরদেহ দেখতে পায়। নিহত লিমন শীতলগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লিমনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বিকাল ৩টার দিকে জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এখন পর্যন্ত হত্যার কারন জানা যায়নি। তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ