Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ১, আটক ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

গতকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কাভার্ড ভ্যানের চাপায় সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। এ সময় আরেক যাত্রী আহত হয়েছে। নিহতের নাম মনোয়ারা বেগম (৫৫)। তিনি আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের নান্নু মিয়ার স্ত্রী। বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ রেলগেইট এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, প্রাণ গ্রæপের মালবাহী কাভার্ড ভ্যানটি হবিগঞ্জ থেকে ঢাকায় যাওয়ার পথে আশুগঞ্জের রেলগেইটে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। অটোরিকশা যাত্রী বাতেম মিয়ার গুরুত্বর আহত হয়। আহত বাতেনকে উদ্ধার করে স্থানীয় হাসাপাতালে ভর্তি করে এলাকাবাসী। এ ঘটনায় কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রার্প্ত কর্মকর্তা হোসেন সরকার জানান, ঘাতক কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

 



 

Show all comments
  • Forid ২৮ আগস্ট, ২০১৮, ২:৫২ এএম says : 0
    Rastae nihoto.amon dukko jonok kobor ar koto soebo bolun.asole dus karo na karo roese tobe ta odrisso.kintu janbahon jetae sole tato odekar noe ?akon ki bolben .poti din koto pran jae koeta pepare ute.apnara to rug o ousad boltesen kintu ousad to keu sdbon korena. Tahole sarbe kemne ?এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ