Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইয়াবার আসর থেকে হোটেল মালিকসহ ৪ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

নগরীতে ইয়াবা কেনা-বেচা ও সেবনের আসর থেকে আবাসিক হোটেল মালিকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (রোববার) নগরীর কোতোয়ালী থানার সতীশ বাবু লেনে দোভাষ কলোনির একটি বাসা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ওই চারজন হলেন- নগরীর লাভ লেইন নূর আহমদ সড়কের হোটেল আল ফয়সালের মালিক খালেদ মাদানী (৩৯) এবং তার তিন সহযোগী এনাম (৩১), আবছার মিয়া (৩০) ও গিয়াস উদ্দিন (৩৪)।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন দৈনিক ইনকিলাবকে বলেন, সতীশ বাবু লেনের বাসাটিকে হোটেল মালিক খালেদ মাদানী ও তার ঘনিষ্ঠরা ইয়াবা কেনা-বেচা ও সেবনের আসর হিসেবে ব্যবহার করে আসছিল। আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে তারা এই কাজ করে আসছিল। তবে গোপন সংবাদের ভিত্তিতে ওই আসরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। খালেদ মাদানীর বিরুদ্ধে কোতোয়ালী থানাসহ নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ