Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাঁজাসহ নারী ব্যবসায়ী গ্রেফতার

তানোর(রাজশাহী) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

রাজশাহীর তানোরে ৫০গ্রাম গাজাসহ রেহেনা (৪৮)নামের এক নারী ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতকে গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি তদন্ত।
মামলার বিবরণ,পুলিশ সূত্রে জানায়, তানোর উপজেলার কামারগাঁ ইউপি’র দূরগাঁপুর গ্রামের তহির মÐলের স্ত্রী দীর্ঘদিন ধরে নিজ বাড়ীতে গাজা রেখে ব্যবসা করে আসছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার গভীর রাতে তানোর থানার এএসআই শরিকুল ইসলাম(শরিফ) ফোর্সসহ অভিযান চালিয়ে ৫০গ্রাম গাজাসহ নিজ বাড়ী হতে রেহেনাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
পরে এঘটনায় তানোর থানার এস আই আবদুর রহিম বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) তদন্ত মহিনুল ইসলাম জানান, গ্রেফতারকৃত নারী দীর্ঘদিন থেকে গাজা বিক্রি করে এলাকার পরিবেশ নষ্ট করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে ফোর্র্স পাঠিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।
গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে ওই নারীকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ