Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকা চাইতে গিয়ে ব্যবসায়ী নিহত

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

দোকানের পাওনা টাকা চাইতে গিয়ে লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নুর নবী নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে সদর উপজেলার উত্তর হামছাদীর মুক্তারামপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী ওই এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত শাহআলম পলাতক রয়েছে। পুলিশ, স্বজন ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এমরান হোসেন নান্নু জানান, সদর উপজেলার হামছাদীর মুক্তারামপুর এলাকায় মুদি দোকানের ব্যবসা করে আসছিল নুরনবী। একই এলাকার শাহেদ উল্যাহর ছেলে শাহ আলমের কাছে ব্যবসায়ী নুরনবী দোকানের কিছু বকেয়া টাকা পাওনা ছিল। মঙ্গলবার রাতে ওই পাওনা টাকা চাইলে শাহ আলম ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ীকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এসময় সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত শাহআলমকে গ্রেপ্তারের অভিযান ও মামলার প্রস্তুুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ