Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাটুরিয়া ফেরিঘাটে যানবাহনের দীর্ঘলাইন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৮, ৯:৫৯ এএম

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের পাটুরিয়া ফেরিঘাট এলাকায় নৌরুট পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ লাইন রয়েছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ক্রমেই বেড়ে যাচ্ছে যানবাহনের ওই লাইন। একসঙ্গে অধিক গাড়ির চাপ পড়ে যাওয়ায় যানবাহনের এমন দীর্ঘ লাইন বলে ধারণা সংশ্লিষ্টদের।

মঙ্গলবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৭টা পর্যন্ত নৌরুট পারের অপেক্ষায় পাটুরিয়া ফেরিঘাট এলাকায় ৪ শতাধিক যানবাহন অপেক্ষামান রয়েছে। এর মধ্যে যাত্রীবাহী বাসের সংখ্যা ১১০টি, ছোট গাড়ি দুই শতাধিক এবং গরুবোঝাই ফেরত ট্রাকের সংখ্যাও শতাধিক।

পাটুরিয়া ফেরিঘাট থানা নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ভোর থেকে নৌরুট পারের অপেক্ষায় থাকা যানবাহনের লাইন ক্রমেই বড় হচ্ছে। একসঙ্গে অতিরিক্ত গাড়ির চাপ পড়ে যাওয়ার কারণে এমন অবস্থার সৃষ্টি হচ্ছে বলে জানান তিনি।

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলে ২০টি ফেরি চলাচল করছে। তবে নদীতে প্রচণ্ড স্রোতে কারণে ফেরি চলাচলে ধীরগতি হওয়ায় নৌরুট পারাপারে সময় লাগছে বেশি। এতে করে নৌরুট পারের অপেক্ষায় থাকা যানবাহনগুলোকে কিছুটা ভোগান্তি পোহাতে হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাটুরিয়া

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ